বরিশালে নদীতে ডুবে যাওয়া ২ শিশুর মরদেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-28 22:28:01

বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রাঙামাটি নদীতে ডুবে যাওয়া জোবায়ের (৪) ও রহমান (৭) নামে দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৫ জুলাই) বিকেল ৫টায় বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করে।

উদ্ধারকৃত মৃত দুই শিশু হলো, বাকেরগঞ্জ উপজেলার চরাদি ইউনিয়নের গোপালপুর গ্রামে সোহেল পাহলোয়ান ছেলে রহমান ও মামুন পাহলোয়ানের ছেলে জোবায়ের। তারা সম্পর্কে চাচাত ভাই।

জানা গেছে, দাদা জয়নাল পাহলোয়ানের সাথে দুই চাচাত ভাই রাঙ্গামাটি নদীতে রোববার দুপুরে গোসল করতে যায়। তাদের দাদা নাতিদের নদীর পাড়ে রেখে ছাগলের জন্য কাঁঠালপাতা আনতে যায়। কাঠালপাতা নিয়ে এসে নাতিদের কোথাও না পেয়ে নদীতে খোঁজাখুঁজি শুরু করে।

না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। পরে তারা ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে দুই শিশুর মরদেহ উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন বরিশাল ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফারুক হোসেন সিকদার। তিনি জানান, নদীতে ডুবে যাওয়ার সংবাদ শুনে মো. গিয়াসউদ্দিনের নেতৃত্বে ৬ ডুবুরির একটি ইউনিট রাঙামাটি নদী থেকে ২ ঘণ্টার চেষ্টায় শিশুদের উদ্ধার করা হয়।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, শিশু দুটির মরদেহ তাদের নিজ বাড়িতে নেয়া হয়েছে এবং পরিবারের কোনো অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

এ সম্পর্কিত আরও খবর