বরিশালে বাবা-ছেলে খুনের ঘটনায় ৩ আসামি গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-26 23:04:51

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বাবা-ছেলে খুনের ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। একইসাথে তাদের কাছ থেকে নিহতদের ভাড়া করা একটি ট্রলার, ব্যবহৃত একটি মোবাইল ফোন ও কাপড়-চোপড় উদ্ধার করা হয়।

আসামিরা হলেন, মো: বাদশা হাওলাদার (৩৮), শাহীন খাঁ (২৫) ও মো: সানি হাওলাদার (১৭)। তাদের প্রত্যেকের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দুবারচর ও গোমা গ্রামে।

মঙ্গলবার (৭ জুলাই) দুপুরে নগরীর পুলিশ লাইনসে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বরিশাল জেলা পুলিশ সুপার (এসপি) মো: সাইফুল ইসলাম।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, পূর্বপরিকল্পিত ভাবে ট্রলার ছিনতাই করার লক্ষে বাবা ও ছেলেকে খুন করে আসামিরা।

গত ৩ জুলাই সন্ধ্যা ৭টার দিকে বাকেরগঞ্জের কবাই ইউনিয়নের চর লক্ষ্মীপাশা পান্ডব নদীর তীরে একটি বাগান থেকে ছেলে মো: ইয়ামিন হাওলাদারকে (২০) গলাকাটা এবং ৪ জুলাই সকাল ৮টার দিকে একইস্থানে নদীতে ভাসমান অবস্থায় থেকে বাবা হেলাল উদ্দীনের (৫৫) মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার কলারদোয়ানিয়া গ্রামের বাসিন্দা। তারা পেশায় মাছ ধরার চাই তৈরি করে বিক্রেতা।

খুনের পর আসামিরা নিহতদের মায়েরপরশ নামে একটি ট্রলার, একটি ব্যবহৃত মোবাইল, সাড়ে তিনহাজার টাকা ও কাপড়-চোপড় নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়।

এসপি আরো বলেন, হত্যাকাণ্ডের ৪/৫ দিন ধরে বাবা ও ছেলেকে নজরে রাখে এবং তাদের কাছ থেকে ৬০ পিচ চাই কেনার কথা বলে বাকেরগঞ্জে আসতে বলে আসামিরা। পথিমধ্যে ওই স্থানে ট্রলার থামিয়ে বাবা ও ছেলেকে হত্যা করে বাগানে ও নদীতে ফেলে যায় আসামিরা।

পরবর্তীতে বরিশাল জেলা পুলিশের তথ্য-প্রযুক্তির বিশেষজ্ঞ একটি টিম মোবাইল ফোনের সূত্র ধরে তাদের অবস্থান নির্ণয় করে ঢাকা জেলা পুলিশের সহায়তায় ৬ জুলাই সদরঘাট এলাকার তেলঘাট থেকে ছিনতাই করা ট্রলারসহ তাদেরকে আটক করা হয়। হত্যা মামলাটি তদন্ত কার্যক্রম চলমান রয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানান এসপি ।

এ সম্পর্কিত আরও খবর