বরিশালে এক রশিতে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,বরিশাল | 2023-08-25 16:28:12

বরিশালে একই রশিতে গলায় ফাঁস দিয়ে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যার ঘটনা ঘটেছে। আবার প্রেমিকের মোবাইল ফোনের মেসেজে লেখা রয়েছে দুইজনকে একই স্থানে সমাধিস্থ করার।

মঙ্গলবার (০৭ জুলাই) দুপুরে উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের ইন্দুকানি গ্রামের একটি আম গাছের সাথে ঝুলান্ত অবস্থায় প্রেমিক যুগলকে উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন, উজিরপুর উপজেলার ইন্দুরকানি গ্রামের খ্রিষ্টান সম্প্রদায়ের প্রেমিক প্রিন্স (২৫) ও প্রেমিকা তৃষ্ণা (১৭)। অবশ্য তৃষ্ণা অবিবাহিত হলেও প্রিন্স চার বছরের পূত্র সন্তানের জনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত দুই মাস ধরে প্রিন্স ও তৃষ্ণার সাথে প্রেমের সম্পর্ক চলছিল। এ নিয়ে প্রেমিক যুগলের উভয়ের পরিবারের মাঝে কলহ সৃষ্টি হয়। এ পারিবারিক কলহের জের ধরে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলেও প্রাথমিক ধারণা করছে পুলিশসহ স্থানীয়রা।

এদিকে মরদেহের সঙ্গে উদ্ধার হওয়া মোবাইল ফোনে একটি মেসেজে লেখা রয়েছে, আমরা স্বেচ্ছায় আত্মহত্যা করেছি। আমাদের মৃত্যুর পরে এই মোবাইল ফোনটি যে পাবেন তার কাছে অনুরোধ আমাদের দুজনকে যেন এক সঙ্গে এক কবরে সমাধিস্থ করা হয়’।

মরদেহ উদ্ধারের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা( ওসি) মো: জিয়াউল আহসান জানান, স্থানীয় ভাবে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি আম গাছের সাথে একই রশিতে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করা হয়।

মরদেহ সুরতহাল শেষ করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, প্রেমিক প্রিন্সের মোবাইলের মেসেজে লেখা অনুযায়ী প্রাথমিক ধারণা করা যাচ্ছে তারা স্বেচ্ছায় আত্মহত্যা করেছেন।

ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া এটি হত্যা না আত্মহত্যা তা সঠিক ভাবে বলা যাচ্ছে না বলেও জানান ওসি।

এদিকে আরো জানা গেছে, প্রিন্স ৮ বছর পূর্বে প্রেম করে পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলায় হিন্দু সম্প্রদায়ের মিনু নামের এক মেয়েকে বিয়ে করেন এবং তাদের সংসারে চার বছরের একটি পুত্র সন্তান রয়েছে বলেও জানা গেছে।

এ সম্পর্কিত আরও খবর