মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে ‘করোনা যোদ্ধা’ নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-28 14:47:33

যশোরের কেশবপুর উপজেলার ছাতিয়ান তলা এলাকায় মোটরসাইকেলের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে সাধনা মিত্র (৫০) নামে এক ‘করোনা যোদ্ধা’ নিহত হয়েছেন।

মঙ্গলবার (৭ এপ্রিল) রাত ১টার দিকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সাধনা মিত্র যশোরের মণিরামপুর এলাকার বাসিন্দা। তিনি যশোরের মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) পদে কর্মরত ছিলেন।

জানা গেছে, মণিরামপুরে সন্দেহভাজন করোনা রোগীদের নমুনা সংগ্রহ করতেন সাধনা মিত্র। সোমবার (৬ এপ্রিল) বিকেলে একটি জরুরি কাজে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী জাহিদুল ইসলামের মোটরসাইকেলে করে কেশবপুর যাচ্ছিলেন সাধনা মিত্র। পথিমধ্যে উপজেলার ছাতিয়ান তলা এলাকায় পৌঁছালে মোটরসাইকেলের চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে সড়কের উপরে পড়ে যান সাধনা মিত্র। এতে গুরুতর আহত হন তিনি। সঙ্গে সঙ্গে তাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শুভ্রা রাণী দেবনাথ বার্তা২৪.কমকে জানান, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) পদে কাজ করতেন সাধনা মিত্র। তিনি মণিরামপুর উপজেলার সন্দেহভাজন করোনা রোগীদের নমুনা সংগ্রহ করতেন। এ পর্যন্ত প্রায় ১০০ জনের নমুনা সংগ্রহ করেছেন। তিনি খুব ভালো কাজ করতেন। তার মৃত্যুতে অনেক ক্ষতি হয়ে গেল।

এ সম্পর্কিত আরও খবর