ফতুল্লায় বাবার হাতে ছেলে খুন

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-26 12:29:43

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদকাসক্ত বাবার ছুরিকাঘাতে ছেলের মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছেন ঘাতক নিজে ও তার স্ত্রী।

বুধবার (৮ জুলাই) ফতুল্লার পশ্চিম ভোলাইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোহাগ (১৫) ঘাতক হারেস মিয়ার ছেলে। আহত হয়ে ঢাকা মেডিকল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন হারেস মিয়া (৪৫) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৩৫) । তারা ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মাদকাসক্ত হারেস মিয়া তার স্ত্রীর পরকীয়া সম্পর্ক রয়েছে এমন সন্দেহ করে প্রায়ই ঝগড়া করতেন। রাতে সেই ঝগড়ার রেশ ধরে ছুরি দিয়ে মনোয়ারা বেগমকে ছুরিকাঘাত করেন। এসময় মাকে বাঁচাতে সোহাগ এগিয়ে এলে তাকেও জখম করে হারেস। অবস্থা বেগতিক বুঝে একপর্যায়ে আত্মহত্যার জন্য নিজেই পেটে ছুরিকাঘাত করে হারেস।

এসময় স্থানীয়রা এসে দ্রুত তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোহাগকে মৃত ঘোষণা করেন। আহত স্বামী-স্ত্রীর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন বলেন, হারেস মাদকাসক্ত ছিল বলে আমরা জানতে পেরেছি। পুরো বিষয়টিই যেহেতু পারিবারিক কোন্দলের কারণে হয়েছে তাই ঘটনাটি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। এছাড়া আহত হারেসকে ঢামেক হাসপাতালে পুলিশি পাহারায় রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও খবর