কুমিল্লায় ৯ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-28 19:15:38

কুমিল্লা আদর্শ সদর উপজেলার আলেখারচর হতে কাভার্ডভ্যানে লুকিয়ে পাচারকালে ৯ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুর ১টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে.কর্নেল খন্দকার সাইফুল আলম।

আটককৃতরা হলেন- নারায়ণগঞ্জের ফতুল্লা থানার ইজদার বাজার গ্রামের আবুল হোসেনের ছেলে ইরাক হোসেন ওরফে রনি (৩৫) ও একই জেলার বন্দর থানার পুরান বন্দর চৌধুরীবাড়ি গ্রামের মো.জাহাঙ্গীর আলমের ছেলে শামীম মিয়া (২৫)।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার সকালে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল সদর উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় অভিনব কায়দায় মিনি কাভার্ডভ্যানের ড্রাইভিং সিটের নিচে লুকিয়ে ইয়াবা পাচারকালে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৯ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে কুমিল্লা কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর