শিবগঞ্জের মরদানায় বোমা বিস্ফোরণে যুবক নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম,চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-28 12:15:08

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার মরদানায় বোমা বিস্ফোরণে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৪ জুলাই) রাত নয়টার দিকে এই বোমবাজির ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম সাইফুদ্দীন ওরফে সাফু (৩৫)। তিনি মরদানা-আইয়ুব বাজারের মৃত ফজলু মণ্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে হঠাৎ করেই মরদানা গ্রামের পুকুরপাড়া এলাকায় প্রায় ১৫ টি হাতবোমা বিস্ফোরণের শব্দ শোনা যায়। একটি প্রাইভেট কার এবং বেশ কয়েকটি মোটরসাইকেলে একটি গ্রুপ আইয়ুব বাজার এলাকায় টহল দেয়ার পরপরই বোমার আওয়াজ পাওয়া গেছে। এ ঘটনায় সাইফুদ্দিন মারাত্মক আহত হন। আহত অবস্থায় প্রথমে তাকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মারা যান সাইফুদ্দিন। হাসপাতালের পুলিশ বক্সের এক কর্মকর্তা এই তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় পৌর কাউন্সিলর খাইরুল আলম জেমস জানান, আইয়ুব বাজার মোড়ে মমিন ও কেরামত গ্রুপের মধ্যে গরুর ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি হয়েছে বলে শুনেছি। তবে এর বেশি তিনি বিস্তারিত জানাতে পারেননি।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ তাৎক্ষণিকভাবে ঘটনার সূত্রপাত নিয়ে বিস্তারিত জানাতে পারেন নি। তিনি  জানান, তার নেতৃত্বে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। সংঘর্ষের ঘটনায় একজন আহত হওয়ার বিষয়টি শোনা গেছে। পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

এ সম্পর্কিত আরও খবর