পথশিশুদের উন্নতমানের খাবার খাওয়াল জাতীয় ছাত্রসমাজ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-26 09:50:36

জাতীয় পাটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরে অসহায়, দুস্থ ও পথশিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করেছে জাতীয় ছাত্র সমাজ।

বুধবার (১৫ জুলাই) বিকেলে পল্লী নিবাসে সমাধি কমপ্লেক্সে এই অনুষ্ঠানে আয়োজন করে রংপুর মহানগর জাতীয় ছাত্র সমাজ। এরআগে মরহুম এরশাদ স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

মহানগর জাতীয় ছাত্র সমাজের সভাপতি ইয়াসির আরাফাত আসিফের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ছোট। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, জেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক কাজী জাহিদ হাসান লুসিড, মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি শাহিন হোসেন জাকির, সাধারণ সম্পাদক শান্তি কাদেরী প্রমুখ।

শোকসভা ও দোয়া মাহফিল শেষে নগরীর বিভিন্ন এলাকা থেকে আসা কয়েশ শতাধিক পথ শিশুসহ অসহায় দুস্থদের মধ্যে খাবার পরিবেশন করা হয়। এসময় জাতীয় পার্টির জেলা ও মহানগরের নেতারা ছাড়াও ছাত্রসমাজ, যুবসংহতি, স্বেচ্ছাসেবক পার্টি, শ্রমিক পার্টির নেতারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর