বরিশাল জেলায় একদিনে আক্রান্তের চেয়ে সুস্থ বেশি

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল | 2023-08-22 15:31:39

বরিশাল জেলায় গত একদিনে ৫২ জন কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন। এতে একদিনে সুস্থ হয়েছেন ৮৭ জন। যা মোট আক্রান্তের চেয়ে ৩৫ সুস্থ বেশি।

এ নিয়ে বরিশাল জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২০২৩ জন এবং সুস্থ হয়েছেন ৮৪০ জন। এছাড়াও এ জেলায় কোভিড-১৯ আক্রান্ত হয়ে ৩৩ জনের মৃত্যু হয়েছে

বুধবার (১৫ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে প্রকাশিত এক খবর বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

খবর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,গত ১২ এপ্রিল প্রথমবারের মতো বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় দুইজন কোভিড-১৯ শনাক্ত হন।

এরপর দিনে দিনে তা বেড়ে ১৫ জুলাই পর্যন্ত ২০২৩ জনে দাঁড়িছে। এরমধ্যে ৫৫৪ জন নারী এবং ১৪৬৯ জন পুরুষ রয়েছেন।

মোট আক্রান্তের মধ্যে বরিশাল নগরী ও সদর উপজেলা মিলে সর্বোচ্চ ১৫১৮ জন, আগৈলঝাড়া উপজেলায় ৩১ জন, গৌরনদী উপজেলায় ৫৮ জন, উজিরপুর উপজেলায় ১০১ জন, বানারীপাড়া উপজেলায় ৪৮ জন,বাবুগঞ্জ উপজেলায় ৮৫ জন,মুলাদী উপজেলায় ৪৭ জন, মেহেন্দীগঞ্জ ও হিজলা উপজেলায় ৩৫ করে মোট ৭০ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৬৫ জন রয়েছেন।

যাদের বয়সসীমা শূন্য থেকে ২০ বছর বয়স পর্যন্ত আক্রান্ত ১০১ জন, ২০ থেকে ৫০ বছর পর্যন্ত আক্রান্ত ১৫৩২ জন, ৫০ থেকে তার উর্ধ্বে রয়েছেন ৩৯০ জন।

এছাড়াও কোভিড-১৯ আক্রান্ত হয়ে ৩৩ জন মারা গেছেন। এরমধ্যে বরিশাল মহানগরী ও সদর উপজেলায় ১৬ জন,বাবুগঞ্জে ৫ জন,মেহেন্দীগঞ্জে ৩ জন,গৌরনদীতে দুইজন, মুলাদীতে ৩ জন এবং বাকেরগঞ্জ, বানারীপাড়া, উজিরপুর ও আগৈলঝাড়া উপজেলায় একজন করে ৪ জন রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর