সাংবাদিক নদী হত্যায় মামলা, শিল্পপতি আবুল গ্রেফতার

জেলা, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | 2023-08-26 01:01:09

পাবনা: নারী সাংবাদিক বেসরকারি চ্যানেল‘আনন্দ টিভি’র জেলা প্রতিনিধি সুবর্ণা আক্তার নদী (৩০) হত্যার ঘটনায় পাবনা সদর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (২৯ আগস্ট) দুপুর ২টার দিকে নিহতের মা মর্জিনা বেগম বাদী হয়ে শিল্পপতি আবুল হোসেন, তার ছেলে রাজিব ও মিলনসহ অজ্ঞাত ৬ থেকে ৭ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন। মামলা নাম্বার ৯৩।

এ ঘটনায় দুপুরে মামলার প্রধান আসামি শহরের সিমলা হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক উঠতি শিল্পপতি আবুল হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

আবুল হোসেন নিহত নদীর সাবেক শ্বশুর। অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানিয়েছেন তাকে শহরের সিমলা হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে গ্রেফতার করা হয়।

নদীর স্বজনরা জানান, প্রায় দেড় বছর আগে গ্রেফতারকৃত আবুল হোসেনের ছেলে রাজিব হোসেনের সঙ্গে নদীর বিয়ে হয়। বিয়ের বিষয়টি আবুল হোসেনের পরিবার মেনে নেয় না। এক পর্যায়ে রাজিব নদীকে তালাক দেয়। এ ঘটনায় নদী আদালতে যৌতুক মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে বিচারাধীন রয়েছে। এর মধ্যেই মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নদী শহর থেকে কাজ শেষে রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুল সংলগ্ন বাসার সামনে পৌঁছামাত্র ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা অতর্কিত তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নদীকে মৃত ঘোষণা করেন। বুধবার সকালে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়।

এ সম্পর্কিত আরও খবর