খুলনায় আধিপত্য বিস্তারে গুলিবিনিময়, নিহত ৪

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, খুলনা | 2023-08-25 12:24:37

খুলনায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৪ জন নিহত এবং ৭ জন আহত হয়েছেন। 

বৃহস্প‌তিবার (১৬ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে খুলনার খানজাহান আলী থানাধীন ম‌শিয়াখালী এলাকার আটরা গিলাতলা ইস্টার্ন গেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- স্থানীয় বারিক শেখের ছেলে নজরুল ইসলাম ওরফে নজু ফ‌কির (৫৫) ও ইউনুচ আলীর ছেলে গোলাম রসুল (৩০), সাইফুল ইসলাম (২৭) ও জা‌হিদ।

এ ঘটনায় আহতরা হলেন- খানজাহান আলী থানা‌ধীন ম‌শিয়ালী গ্রামের মৃত শ‌রিয়ত উল্লাহ ‌শেখের ছেলে আফসার শেখ (৬৫), রজব আলী শেখের ছেলে ইব্রা‌হিম শেখ (২৬), নজরুল শেখের ছেলে জুয়েল শেখ (৩৫), মৃত আলকাস শেখের ছেলে রানা শেখ (২২), আফসার শেখের ছেলে র‌বি শেখ (৪০), আকরাম শেখের ছেলে শামীম শেখ (২৫) । আহত ১ জনের নাম জানা যায়নি।

ঘটনার প্রত‌্যক্ষদর্শীরা জানান, বৃহস্প‌তিবার সন্ধ‌্যায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রু‌পের মধ্যে প্রথমে হাতাহা‌তি ও পরবর্তীতে গুলিবিনিময় হয়। এতে ঘটনাস্থলেই ২ জন নিহত হন। এছাড়া ৯ জন আহত‌ হন। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল হাসপাতালে ভ‌র্তি করা হয়। রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাইফুল ইসলাম ও জা‌হিদ মারা যান।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ‌ফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে গিয়ে প‌রি‌স্থি‌তি নিয়ন্ত্রণে এনেছে পু‌লিশ। আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জ‌ড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

 

এ সম্পর্কিত আরও খবর