করোনা উপসর্গে চুয়াডাঙ্গায় ব্যবসায়ীর মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2023-08-06 10:26:54

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন জেলা দোকান মালিক সমিতির সভাপতি ও ব্যবসায়ী আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমন (৬৮)। বৃহস্পতিবার (১৮ জুলাই) মধ্যরাতে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমন চুয়াডাঙ্গা রেলপাড়ার মৃত এলদাদ হোসেন জোয়ার্দ্দার ও সায়েমা খাতুন জোয়ার্দ্দারের ছেলে।

করোনা আক্রান্ত হয়ে এক আওয়ামী লীগ নেতার মৃত্যুর ঠিক একদিন পরেই করোনা উপসর্গে এই ব্যবসায়ীর মৃত্যু হলো।

জানা যায়, চুয়াডাঙ্গা জেলা দোকান মালিক মালিক সমিতির সভাপতি আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমন গত কয়েকদিন ধরে অসুস্থ হয়ে জ্বর-শ্বাসকষ্টে ভুগছিলেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে রেফার্ড করা হয়। অ্যাম্বুলেন্স যোগে তাকে দ্রুত ঢাকায় নেওয়ার পথে রাজবাড়ী পৌঁছালে অবস্থার আরও অবনিত হওয়ায় তাৎক্ষণিক আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমনকে পার্শ্ববর্তী গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শামীম কবির জানান, চুয়াডাঙ্গা জেলা দোকান মালিক মালিক সমিতির সভাপতি মারাত্মক অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হন। আমরা তাকে সাধ্যমতো চিকিৎসাসেবা প্রদান শেষে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করি। যেহেতু তার শ্বাসকষ্ট ও জ্বর ছিল, সে জন্য তার শরীর থেকে নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য পাঠিয়েছি। যার রিপোর্ট এখনো পাওয়া যায়নি।

উল্লেখ্য, বিশিষ্ট ব্যবসায়ী আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমন দীর্ঘ প্রায় ১০ বছর ধরে চুয়াডাঙ্গা জেলা দোকান মালিক মালিক সমিতির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন এবং একই সঙ্গে তিনি বিভিন্ন সামাজিক কাজে জড়িত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর