পঞ্চগড়ে একদিনে সর্বোচ্চ আক্রান্ত ১৬

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পঞ্চগড় | 2023-09-01 11:31:14

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে পঞ্চগড়ের বোদায় মিজানুর রহমান নামে ৫৫ বছর বয়সী এক দোকানদারের মৃত্যু হয়েছে। এ ছাড়া বিগত ২৪ ঘন্টায় জেলায় সর্বোচ্চ ১৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২১১। তন্মধ্যে ১৪৪ জন সুস্থ হয়েছেন ও ৪ জনের মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ জুলাই) রাতে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু ও নতুন করে ১৬ জনের করোনাভাইরাসে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমান।

এ দিকে প্রশাসন করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ও ১৬ জনের নতুন করে শনাক্তের রিপোর্ট পাওয়ার পর সবার বাড়ি লকডাউন করেছে।

জানা গেছে, শুক্রবার ওই দোকানদার বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জ্বর, সর্দি, শ্বাসকষ্ট ও গলাব্যাথা নিয়ে ভর্তি হয় এবং শনিবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অন্যদিকে করোনা আক্রান্ত সন্দেহে ১৬ জনের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে প্রেরণ করলে সবার নমুনার রিপোর্ট পজিটিভ আসে।

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া দোকানদার মিজানুর রহমান বোদা পৌরসভার সাতাখামার এলাকার সজির উদ্দিনের ছেলে। নতুন করে করোনায় আক্রান্ত ১৬ জনের মধ্যে ১০ জন বোদা, সদর ২, দেবীগঞ্জ ৩ ও তেঁতুলিয়ার ১ জন। তাদের মধ্যে ব্যাংক কর্মকর্তা ৩ জন, পুলিশ সদস্য ২ জন একজন করে চিকিৎসক ও চাকুরীজীবি রয়েছেন।

এ সম্পর্কিত আরও খবর