সাংবাদিক নদী হত্যা: প্রধান আসামি ৩ দিনের রিমান্ডে

জেলা, জাতীয়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 14:09:01

পাবনা: নারী সাংবাদিক সুবর্ণা নদী হত্যা মামলার প্রধান আসামি বিশিষ্ট শিল্পপতি আবুল হোসেনের বিরুদ্ধে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকেল ৪টায় পুলিশ তাকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে। এ সময় পুলিশ আবুল হোসেনের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের জন্য আবেদন করে। পরে আদালতের বিজ্ঞ বিচারক রাশেদ হোসেন ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নদী পাবনা শহর থেকে কাজ শেষে রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুল সংলগ্ন বাসার সামনে পৌঁছামাত্র ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা অতর্কিত তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নদীকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বুধবার (২৯ আগস্ট) দুপুর ২টার দিকে নিহতের মা মর্জিনা বেগম বাদী হয়ে শিল্পপতি আবুল হোসেন, তার ছেলে রাজিব ও মিলনসহ অজ্ঞাত ৬ থেকে ৭ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন। মামলা নাম্বার ৯৩। মামলা দায়েরের পর ওই দিন দুপুর ২টায় প্রধান আসামি শিল্পপতি আবুল হোসেনকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান শিমলা হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে গ্রেপ্তার করে পুলিশ। মামলার অপর দুই আসামিকে এখনো গ্রেফতার করা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর