কুমিল্লায় একদিনে করোনামুক্ত ৩৩৯, নতুন শনাক্ত ৮০

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-24 23:30:28

কুমিল্লায় করোনা থেকে সুস্থ হওয়ার সংখ্যা বেড়েছে। মঙ্গলবার (২৮ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে জেলায় একদিনে করোনামুক্ত হয়েছেন ৩৩৯ জন। এদিকে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৮০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হয়ে নতুন করে মারা গেছেন তিনজন।

মঙ্গলবার বিকেলে জেলা সিভিল সার্জন ডা. মো. নিয়াতুজ্জামান জানান, এখন পর্যন্ত জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ৫ হাজার ৩৬০ জন। নতুন আক্রান্তদের মধ্যে কুমিল্লা নগরীর ৩০, বরুড়া ৭, বুড়িচং ৭, চৌদ্দগ্রাম ১০, লাকসাম ৪, মনোহরগঞ্জ ৪, সদর দক্ষিণ ২, ব্রাহ্মণপাড়া ১, মেঘনা ৩, লালমাই ৩, দাউদকান্দি ৩ ও দেবিদ্বারের ৬ জন রয়েছেন।

এদিকে, জেলায় মোট সুস্থের সংখ্যা ৩ হাজার ৫৬৩। এর মধ্যে নতুন করে করোনামুক্ত হয়েছেন কুমিল্লা নগরীর ৫৭, চৌদ্দগ্রামে ৫৭, আদর্শ সদরে ৩, বুড়িচং ৫, বরুড়া ১৬, তিতাস ৬০, দাউদকান্দি ৯৭, ব্রাহ্মণপাড়া ৪১, সদর দক্ষিণ ২ ও দেবিদ্বারের একজন। করোনায় আক্রান্ত হয়ে সর্বমোট ১৪১ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এখন পর্যন্ত কুমিল্লায় সর্বমোট ২৪ হাজার ৯০৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা শেষে রিপোর্ট এসেছে ২৪ হাজার ৮১০ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে পজিটিভ এসেছে ৫ হাজার ৩৬০ জনের।

এ সম্পর্কিত আরও খবর