শিবচরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মাদারীপুর | 2023-08-25 15:00:38

মাদারীপুরের শিবচরে সড়ক দুর্ঘটনায় মিঠু (২০) ও নুপুর (১৮) নামে ২ জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৮ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা -খুলনা মহাসড়কে জাজিরা উপজেলার নাওডোবা ও শিবচরের কাঠালবাড়ি সীমানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিঠু উপজেলার কুতুবপুর ইউনিয়নের করিম হাওলাদারের কান্দি গ্রামের আয়নাল মাদবরের ছেলে ও নুপুর একই এলাকার সোবাহান হাওলাদারের মেয়ে। তারা সম্পর্কে বেয়াই ও বেয়াইন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, বিকেলে নুপুরকে ডাক্তার দেখাতে তার বাবা সোবাহান হাওলাদার পার্শ্ববর্তী মুন্সীর বাজারে যান। পরে সেখান থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল আরোহী তাদের আত্মীয় মিঠুর সাথে দেখা হলে তারা দুইজন মোটরসাইকেলে বাড়ির দিকে রওনা হন। ঢাকা-খুলনা মহাসড়কে জাজিরা উপজেলার নাওডোবা ও শিবচরের কাঠালবাড়ি সীমানা এলাকায় মোটরসাইকেলটির সঙ্গে অপরদিক থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিঠুর মৃত্যু হয়। এলাকাবাসী নুপুরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পাচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে নেওয়ার পথে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নুপুরের মৃত্যু হয়।

খবর পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় শিবচর হাইওয়ে থানার ওসি থানার ওসি ওহিদুজ্জামান বলেন, মোটরসাইকেল ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর