কুমিল্লায় ২০ কেজি গাঁজাসহ আটক ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-27 12:15:21

কুমিল্লায় প্রাইভেটকারে করে গাঁজা পাচারকালে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় ২০ কেজি গাঁজাসহ নগদ টাকা উদ্ধার এবং একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

আটককৃত ওই মাদক কারবারিরা হলেন- কুমিল্লার কোতোয়ালি থানার উত্তর বাগবের গ্রামের বাদশা মিয়ার ছেলে মো. এরশাদ (৩২) ও একই থানার বসন্তপুর গ্রামের জলিল মিয়ার ছেলে মো. শাহিন (২৬)।

বুধবার (২৯ জুলাই) দুপুর ২টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর সিপিসি-২, কুমিল্লার একটি বিশেষ আভিযানিক দল বুধবার সকালে জেলার কোতোয়ালি থানাধীন চাঁনপুর বেড়িবাঁধ এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় প্রাইভেটকারের ভেতরে লুকিয়ে গাঁজা পরিবহন করার সময় ওই ২ মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করতে সক্ষম হয় তারা। পরে প্রাইভেটকার তল্লাশি করে মোট ২০ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ১৯ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়। অভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে কুমিল্লা ও দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

এ সম্পর্কিত আরও খবর