প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেল রংপুর বিভাগের সাংবাদিকরা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-22 00:57:10

করোনাকালীন পরিস্থিতিতে রংপুর বিভাগের সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। নীলফামারী ও গাইবান্ধা জেলা ছাড়া বিভাগের ছয় জেলার ২০১ জন সাংবাদিক এই আর্থিক সহায়তা পেয়েছেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে রংপুর জিলা স্কুল অডিটোরিয়ামে সহায়তা চেক বিতরণ করেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, 'এমন কোনো জায়গা নাই যেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজর নেই। দেশের উন্নয়নের সাথে মানুষের ভাগ্যের জন্য জীবন বাজি রেখে তিনি কাজ করে যাচ্ছেন। এমন সাহসী পথ চলায় প্রধানমন্ত্রীর সবচেয়ে কাছের মানুষ গণমাধ্যম কর্মীরা।'

দেশের সংকটময় পরিস্থিতিসহ রাজনৈতিক প্রেক্ষাপটেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে সাংবাদিকরা দেশকে এগিয়ে নিতে অগ্রণী ভূমিকা রেখেছেন উল্লেখ করে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, 'সাংবাদিকরাই বাংলাদেশকে বিশ্বের দরবারে তুলে ধরেন। এ দেশকে এগিয়ে নিতে সব সময় ভূমিকা রাখছেন তারা। করোনার মতো বৈশ্বিক সংকটেও তারা লড়ছেন। এই গণমাধ্যম কর্মীদের পাশে প্রধানমন্ত্রীও এগিয়ে এসেছেন।'

রংপুর জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রংপুর বিভাগীয় কমিশনার কেএম তরিকুল ইসলাম, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল আলীম মাহমুদ, জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, বিএফইউজে'র যুগ্ম মহাসচিব আব্দুল মজিদ, বিএফইউজে'র নির্বাচন কমিটির সদস্য ফারুক আহমেদ তালুকদার, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান, সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল, রংপুর প্রেসক্লাব সভাপতি রশীদ বাবু, সাধারণ সম্পাদক রফিক সরকার প্রমুখ।

অনুষ্ঠানে রংপুরের ৪৮, দিনাজপুরের ৫৪, পঞ্চগড়ের ৩০, কুড়িগ্রামের ৩২, লালমনিরহাটের ১৮ এবং ঠাকুরগাঁও জেলার ২৯ জন সাংবাদিকদের দশ হাজার টাকা করে আর্থিক সহায়তা চেক প্রদান করা হয়।

এ সম্পর্কিত আরও খবর