কোরবানির মাংস বোনকে দিয়ে বাড়ি ফেরা হলো না মাসুদের

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-21 18:43:42

মাসুদ পলান (৩৫)। ঈদের আনন্দ ভাগাভাগি করতে মোটরসাইকেলে করে কোরবানির মাংস নিয়ে বোনের শ্বশুর বাড়িতে গিয়েছিলেন।

বাড়ি ফেরার পথে মৃত্যুদূত হয়ে হঠাৎ সামনে এসে পড়ে দ্রুতগতির আরেকটি মোটরসাইকেল। যেটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়েছে। এতে করে তার পরিবারের ঈদের আনন্দ শোকে পরিণত হয়েছে।

শনিবার (১ আগস্ট) দুপুর পৌনে ২টার দিকে গাজীপুরের কাপাসিয়া-চাঁদপুর সড়কের সৈয়াল বাড়ির মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদ পলান কাপাসিয়ার রাওনাট এলাকার মমতাজ উদ্দিন পলানের ছেলে। তিনি কাঠের ব্যবসা করতেন।

নিহতের বোন জামাই আনিসুল ইসলাম বার্তা২৪.কমকে বলেন, কাপাসিয়া সদরের জুনিয়া এলাকার বাসায় দুপুরে মোটরসাইকেলে কোরবানির মাংস নিয়ে বোনের কাছে এসেছিল মাসুদ। দুপুরে একসঙ্গে খাবার খেয়ে বাড়ি ফিরছিলেন তিনি। মিনিট দশেক পর খবর পাই দুর্ঘটনার। রেজিস্ট্রেশনবিহীন বেপরোয়া গতির ওই মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মাসুদকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ওই মোটরসাইকেলে তিনজন আরোহী ছিল। দুর্ঘটনার পর ঘটনাস্থলে মোটরসাইকেলটি ফেলে সবাই পালিয়ে গেছে। শনিবার রাত ৯টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মাসুদকে দাফন করা হয়েছে।

কাপাসিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন খান বার্তা২৪.কমকে বলেন, যে মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়েছে, সেটি আটক করা হয়েছে। তবে আরোহীদের এখনও শনাক্ত করা যায়নি। নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর