পুকুরিয়া হাওরে নৌকাডুবিতে নারীর মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নেত্রকোনা | 2023-09-01 09:13:04

নেত্রকোনার কেন্দুয়ায় নৌকাডুবিতে হাসিবা আক্তার (১৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে এক ইউপি সদস্যসহ আরও ৫ জন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৪ আগস্ট) দুপুর ২টার দিকে জেলার কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের দুর্গাপুর গ্রামের পাশে পুকুরিয়া হাওরে এ দুর্ঘটনা ঘটে।

মৃত হাসিবা ঢাকার ডেমরার সারুলিয়া এলাকার বাসিন্দা কবির উদ্দিনের মেয়ে।

আহতরা হলেন- দুর্গাপুর গ্রামের মো. শামছুদ্দিনের ছেলে স্থানীয় ইউপি সদস্য হানিফ মেম্বার (৩৫), তার ছোট বোন মুক্তা আক্তার (২০) ও সাব্বির (১৪), সাবেদ (৮)। আহত আরও একজনের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, ঈদুল আজহা উপলক্ষে ঢাকার ডেমরার সারুলিয়া এলাকার বাসিন্দা কবির উদ্দিন, তার স্ত্রী ও মেয়ে হাসিবাসহ আরও কয়েকজন কেন্দুয়া উপজেলার দুর্গাপুর গ্রামে মেয়ের জামাই রানা মাহমুদ খোকনের বাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার বেলা ২টার দিকে বোন জামাইয়ের ছোট ভাই হানিফ মেম্বার ও তাদের পরিবারের লোকজনের সঙ্গে ডিঙি নৌকায় হাওরে ঘুরতে বের হন হাসিবা। এ সময় হঠাৎ নৌকাডুবিতে ৬ জন পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসিবাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

কেন্দুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুল্লাহ খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর