মন্ত্রী-এমপিদের ঈদ জামাত

, সংসদ

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 22:56:48

জাতীয় সংসদের টানেলের নিচে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছরের মত এবারও ঈদের দিন বুধবার (৫ জুন) সকাল ৮টায় মন্ত্রী, এমপি, হুইপসহ ধর্মপ্রাণ মুসল্লিরা এক সঙ্গে ঈদের নামাজ আদায় করেন।

সংসদের ঈদ জামাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মো. মুজিবুল হক, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর স্বামী সৈয়দ ইশতিয়াক হোসাইন, মন্ত্রিপরিষদ সদস্য, সংসদ-সদস্য, সংসদ সচিবালয়ের কর্মচারী এবং এলাকার সাধারণ মানুষ নামাজ আদায় করেন।

নামাজ শেষে দেশ ও জাতির কল্যাণ, সুখ-শান্তি, সমৃদ্ধি ও জাতীয় অগ্রগতি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তার বাসভবনে আগত মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় স্পিকার এক বার্তায় দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে তাদের সমৃদ্ধি কামনা করেন এবং সবাই যাতে পরিবার পরিজন নিয়ে ঈদে সুন্দর সময় কাটাতে পারেন সে কামনা করেন।

এ সম্পর্কিত আরও খবর