ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বসা নিয়ে সংঘর্ষ, বিএনপির ১০ নেতা আহত

বিএনপি, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুড়িগ্রাম | 2023-08-20 18:17:14

কুড়িগ্রামে বিএনপি নেতাদের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা ও যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, ব্যারিস্টার রবিউল আলম সৈকতসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

বুধবার (১৯ আগস্ট) বিকেলে সদর উপজেলার ভেলাকোপা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিএনপির ওই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও রংপুর বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। এ সময় অনুষ্ঠানে আসনে বসা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা গ্রুপের সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদের গ্রুপের সংঘর্ষ হয়। এতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, রবিউল আলম সৈকত, যুবদলের সাধারণ সম্পাদক নাদিম আহমেদ সহ ১০ জন আহত হয়। আহতরা কুড়িগ্রাম জেনারেল হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে জেলা বিএনপির দায়িত্বশীল কোনো নেতার বক্তব্য পাওয়া যায়নি।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে রয়েছে।

 

 

এ সম্পর্কিত আরও খবর