গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে জাপা চেয়ারম্যানের শোক

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 01:53:55

রংপুর থেকে প্রকাশিত দৈনিক দাবানল সম্পাদক ও সাবেক সংসদ সদস্য খন্দকার গোলাম মোস্তফা বাটুলর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) এক শোক বার্তায় তিনি প্রয়াত সাংবাদিক গোলাম মোস্তফা বাটুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান জাতীয় পার্টি চেয়ারম্যান।

শোক বার্তায় বলেন, গোলাম মোস্তফা বাটুল ছিলেন প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের একনিষ্ঠ অনুসারী। এরশাদ মুক্তি আন্দোলনে গোলাম মোস্তফা বাটুলের অবদান অক্ষয় হয়ে থাকবে। দেশের মহান মুক্তিযুদ্ধে গোলাম মোস্তফা বাটুলের বীরোচিত অবদান দেশবাসী কৃতজ্ঞচিত্তে স্মরণ করবে। রংপুরসহ দেশের উত্তরাঞ্চলে শিল্প-সাহিত্য ও সংস্কৃতি চর্চায় তিনি অসামান্য অবদান রেখেছেন। এছাড়া তার সম্পাদিত দৈনিক দাবানল সত্য ও ন্যায়ের পক্ষে অবিচল থেকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে। মহান মুক্তিযুদ্ধ চলাকালে তিনি সংবাদ পরিবেশনে মেধা ও মননের যে পরিচয় দিয়েছেন, তা নতুন প্রজন্মের গণমাধ্যম কর্মীদের সামনে দৃষ্টান্ত হয়ে থাকবে। সাংবাদিক গড়ার কারিগর হিসেবে সু-পরিচিত গোলাম মোস্তফা বাটুল আজীবন গণ-মানুষের অধিকারের পক্ষে লড়াই করেছেন।

রংপুর থেকে প্রকাশিত দৈনিক দাবানল সম্পাদক ও সাবেক সংসদ সদস্য খন্দকার গোলাম মোস্তফা বাটুলের মৃত্যুতে একই ভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

এ সম্পর্কিত আরও খবর