তিন দিনের ব্যবধানে ফেনী জাপা কমিটির তিনবার রদবদল

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 20:38:15

একই কমিটির শীর্ষ পদে তিন দিনের ব্যবধানে তিন দফায় রদবদল করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি। ফেনী জেলা জাতীয় পার্টির কমিটি গঠনে এমন তোঘলোকি কাণ্ডে বেশ হাস্যরসের সৃষ্টি করেছে পার্টির নেতাকর্মীদের মধ্যে।

গত ৫ সেপ্টেম্বর ফেনী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়। প্রেস উইং থেকে রিলিজকৃত খবর বিজ্ঞপ্তিতে দেখা যায় প্রধান পৃষ্ঠপোষক পদে মনোনয়ন দেওয়া হয়েছে এক এগারোর কুশীলব প্রেসিডিয়াম সদস্য মাসুদউদ্দিন চৌধুরীকে।

পরদিন ৬ সেপ্টেম্বর দপ্তর থেকে নতুন একটি প্রেস রিলিজ প্রেরণ করা হয় মিডিয়ায়। এতে দেখা যায় মাসুদউদ্দিন চৌধুরীকে প্রধান পৃষ্ঠপোষক পদ থেকে সরিয়ে উপদেষ্টা করা হয়েছে। সর্বশেষ ৮ সেপ্টেম্বর সেই কমিটিতে আবার রদবদল করা হয়েছে। এবার কমিটির আহ্বায়ক পদে পরিবর্তন আনা হয়েছে। প্রথম দুই দফায় ঘোষিত কমিটিতে আহ্বায়ক করা হয়েছিল জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপিকে।

কিন্তু শেষ দফায় পরিবর্তনে নাজমা আক্তারকে আহ্বায়ক থেকে সরিয়ে ১ নম্বর সদস্য মোতাহের হোসেন চৌধুরী রাশেদকে আহ্বায়ক করা হয়েছে। আর এই স্বল্প সময়ে এতো সিদ্ধান্ত পরিবর্তনের কারণে জাতীয় পার্টির নেতাকর্মীদের মধ্যেই নানা রকম হাস্যরসের সৃষ্টি করেছে। অনেকে মন্তব্য করেছেন প্রয়াত এরশাদের সিদ্ধান্ত পরিবর্তন নিয়ে অনেক সমালোচনা ছিল। বর্তমান চেয়ারম্যান দেখি অল্পদিনেই তাকেও ডিঙ্গিয়ে যাচ্ছেন।

এ সম্পর্কিত আরও খবর