পালাবার পথ খুঁজছে সরকার: মির্জা ফখরুল

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 08:14:09

সরকার পালাবার পথ খুঁজছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, আওয়ামী লীগ ও সরকার পরাজিত হচ্ছে। তারা পালাবার পথ খুঁজছে। এজন্য তারা মরিয়া হয়ে উঠেছে কিভাবে বিএনপিকে ও জনগণকে দমানো যায়।

শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশ সবচেয়ে সংকটময় মুহূর্ত অতিক্রম করছে। মিথ্যা মামলা হামলা দিয়ে ক্ষমতাকে পাকাপোক্ত করার জন্য শেখ হাসিনা চেষ্টা চালিয়ে যাচ্ছে।

'দেশের স্বাধীনতার সার্বভৌমত্ব ঠিক থাকবে কিনা কিছুদিনের উপর নির্ভর করছে। বিরোধী দল ছাড়া এদেশে কোনো নির্বাচন জনগণ গ্রহণ করবে না।'

তিনি বলেন, যে দানবীয় সরকার আমাদের উপর চেপে বসে আছে। এই দানব কে সরাতে হবে। আওয়ামী লীগ সরকার আজ রাজনৈতিক দেউলিয়া হয়ে গেছে। এই সরকার আর টিকতে পারে না।

ফখরুল বলেন, প্রত‍্যেককে কিছু না কিছু ত‍্যাগ না করলে জাতীয় ঐক্য সম্ভব হবে না। আশা করি, আমরা সফল হবো। অতি দ্রুত জাতীয় ঐক্য তৈরি হবে, গণতন্ত্র ও খালেদা জিয়া মুক্তি পাবে।

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইসতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর