‘খালেদা জিয়া অসুস্থ, তার পছন্দের গুরুত্ব দেওয়া উচিত’

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 03:15:03

‘খালেদা জিয়া অসুস্থ রোগী তার পছন্দের গুরুত্ব দেওয়া উচিত- বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার (৯ সেপ্টেম্বর) সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ কথা বলেন বিএনপি মহাসচিব।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষায়িত হাসপাতালে সুচিকিৎসার দাবিতে  মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে আসা ৭ সদস্যের একটি প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেন।

প্রায় ত্রিশ মিনিটের এই বৈঠক শেষে বের হয়ে তিনি বলেন, খালেদা জিয়ার স্বাস্থ্যের জন্য এসেছিলাম আমরা তাকে অনুরোধ করেছি বিশেষায়িত বা ইউনেনাইটে হাসপাতাল তার চিকিৎসার ব্যবস্থা যেন করানো হয়। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের বলেছেন তিনি  দায়িত্বরত সচিব ও আইজি প্রিজনের সঙ্গে এ বিষয়ে আজকেই একটি বৈঠক করবেন।  সঙ্গে বিশেষজ্ঞ ডাক্তাররাও  থাকবেন।

এর আগেও এ ইস্যুতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেছিল বিএনপি- এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এর আগেও এসেছিলাম –এসব নিয়ে কথা বলতে চাই না। আমাদের নেত্রী অসুস্থ। তার পছন্দ ইউনাইটেড হাসপাতাল। তিনি  যেহেতু অসুস্থ রোগী তার পছন্দের গুরুত্ব দেওয়া উচিত।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে রাজনীতিক ইস্যু নিয়ে কথা হয়েছে কি-না জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, আজকে আমরা চেয়ারপাসনের স্বাস্থ্যের জন্য এসেছি। অন্য কোনো বিষয় নিয়ে কথা হয়নি।

এর আগে বিকেল ৩ টায় সচিবালয়ে প্রবেশ করে বিএনপির প্রতিনিধি দলটি।

মির্জা ফখরুল ছাড়াও প্রতিনিধি দলে ছিলেন, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন, জমির উদ্দিন সরকার, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান।

এ সম্পর্কিত আরও খবর