আ.লীগের প্রার্থীকে মূর্খ হিসেবে আখ্যায়িত করেছেন বিএনপি প্রার্থী

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 12:04:20

আওয়ামী লীগের প্রার্থীকে মূর্খ হিসেবে আখ্যায়িত করে ঢাকা-৫ সংসদীয় আসনের বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, কোথা থেকে এক মূর্খকে আওয়ামী লীগ মনোনয়ন দিয়েছে, সে প্রতিপক্ষ সম্পর্কে কোনো ধারণাই রাখে না।

তিনি বলেন, আওয়ামী লীগের প্রার্থী কতটা অজ্ঞ যে তিনি সে আমাকে বহিরাগত বলে। সে বলে আমি নাকি এ এলাকার না। আমি যদি এ এলাকার না হই তবে কিভাবে এ এলাকার এতো উন্নয়ন করলাম।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেলে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

সালাহউদ্দিন আহমেদ বলেন, আমি এই এলাকার, এ মাটির সন্তান। আওয়ামী লীগের প্রার্থী এ এলাকার সন্তান না। সে এখনো এই এলাকাতেও বসবাস করেন না, গেণ্ডারিয়া থাকে। তার প্রধান নির্বাচনী অফিস মীর হাজিরবাগ সেটাও এ এলাকাতে না। আর আমার নির্বাচনী অফিস এই এলাকায় এবং আমার নিজের বাড়িতে। অথচ আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী অফিস অন্যের ঠিকানায়।

এ সময় তিনি আরো বলেন, আমি এ এলাকার যে উন্নয়ন করেছি আগামী ১৭ অক্টোবর সুষ্ঠু নির্বাচন হলে এই এলাকায় ধানের শীষ বিপুল ভোটে বিজয়ী হবে।

এর আগে বিকেল সাড়ে তিনটায় শনিরআখরা এলাকার চব্বিশ ফিট থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে জিয়া স্বরণী, গ্যাস রোড, জনতাবাগ চৌরাস্তা মোড়, জনতাবাগ জোড়া খাম্বা রোড দিয়ে রায়েরবাগ বিশ্বরোডে উঠলে পুলিশি বাঁধায় প্রচারণা শেষ করতে বাধ্য হন বিএনপি প্রার্থী।

প্রচারণাকালে বিএনপির এই প্রার্থীর সাথে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, শ্রমিক দলের সাধারন সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভাণ্ডারী, সহ সভাপতি আনোয়ার হোসেন সর্দার, সহ সম্পাদক মাসুম দেওয়ান, সাঈদ আহমেদ শাহিন, হাসান মোহাম্মদ জাহাঙ্গীর মেম্বার, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সহ সভাপতি হাফিজ উদ্দিন, যুগ্ম সম্পাদক আরমান হোসেন, ডেমরা থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তাজ মাহমুদ, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, শান্ত ইসলাম জুম্মনসহ আরো অনেকেই ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর