কোনো কিছুই আমরা বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবো না: আমান

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-12 09:32:28

ঢাকা- ১৮ সংসদীয় আসনের উপ-নির্বাচন আমাদের জন্য একটা বিরাট চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ জেনেই আমরা মোকাবিলা করার প্রস্তুতি গ্রহণ করবো। কোনো কিছুই আমরা বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবো না বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা আমানউল্লাহ আমান।

মঙ্গলবার (২০ অক্টোবর) বেলা ১১টায় ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা মহানগর উত্তর ও সংশ্লিষ্ট থানা ও ওর্য়াড ছাত্রদল নেতৃবৃন্দের সাথে উত্তরাস্থ প্রার্থীর বাসভবনে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনতে ভোটের অধিকার রক্ষার এই লড়াই এখান থেকে নতুন করে শুরু হবে। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সকল নেতাকর্মী অতন্দ্র প্রহরীর মতো ভ্যানগার্ডের দ্বায়িত্ব পালন করে নাগরিকদের ভোটের অধিকার রক্ষায় পাহারায় থাকতে হবে। কোনো কিছুই আমরা বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেবো না ইনশাআল্লাহ।

সভায় ঢাকা ১৮ আসনের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী আমানউল্লাহ আমনের সভাপতিত্বে ও সদস্য সচিব ফজলুল হক মিলনের পরিচালনায় এই সভায় আরও বক্তব্য রাখেন নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়কারী আব্দুস সালাম; ১৮ আসনের প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন, চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সাবেক এম.পি নাজিম উদ্দিন আলম, মোস্তাফিজুর রহমান বাবু, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সাবেক ছাত্রদল সভাপতি রাজীব আহসান, সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান, ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর