বিএনপি নেতা ইশারাকের বাসায় হামলা

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 10:22:16

বিএনপি চেয়ারপারসনের বিদেশ বিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের গত নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী প্রৌকশলী ইশরাক হোসেনের গোপীবাগের বাসভবনে হামালার ঘটনা ঘটেছে।

বুধবার (১৬ ডিসেম্বর) ভোর ৩টার দিকে গোপিবাগের ২য় লেনের বাসভবনে হামলা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আনুমানিক রাত ২টার পরপরই প্রায় ১ থেকে দেড়শ মোটরসাইকেলের বহর আসে গোপীবাহ ২য় লেনে। এরপর সেখান থেকেই আকস্মিকভাবে হামলা চালায় তারা। এসময় ইট পাটকেল ও দেশীয় অস্ত্রে সজ্জিত হামলাকারীরা হেলমেট পড়া অবস্থায় থাকায় তাদের চেনা যায়নি বলেও জানান তারা।

এসময় বাসায় তেমন কোন লোকজন না থাকায় হতাহতের ঘটনা না ঘটলেও বাসভবনের গ্লাস ভাঙচুর করা হয়েছে। ইট পাটকেল নিক্ষেপ করে বাসার গ্লাস ও বাসার সামনের পোস্টার ও ফেস্টুন ছিড়ে ফেলা হয়েছে।

কে বা কারা হামলা চালিয়েছে এ বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা না গেলেও প্রত্যক্ষদর্শীরা বলছেন, জয় বাংলা স্লোগান দিয়ে এসেছিল হামলাকারীরা।

ইশরাক হোসেন বিশেষ সহকারী সুজন মাহমুদ জানান, ভোর তিনটার দিকে ইশরাক হোসেনের গোপীবাগ বাসায় হামলা হয়। এতে কেউ আহত হয়নি তবে বাসভবনে গ্লাস ভাংচুর হয়েছে। ইশরাক বাসায় ছিলেন না। তিনি গুলশানের বাসায় ছিলেন।

কারা হামলা করেছে জানতে চাইলে তিনি বলেন, কারা এ হামলার সাথে জড়িত তা জানা যায়নি। তবে গতকাল মতিঝিল থানায় ছাত্রলীগের কমিটি দিয়েছে, ধারণা করা হচ্ছে নতুন কমিটি অতিউৎসাহী হয়ে এ হামলা চালিয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি, তবে মামলা করা হবে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর