ইশরাকের বাসভবনে হামলার প্রতিবাদে বিক্ষোভ

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 07:23:04

বিএনপি চেয়ারপারসনের বিদেশ বিষয়ক উপদেষ্টা কমিটির সদস্য ইশরাক হোসেনের বাসভবনে হামলার প্রতিবাদে রাজধানীর ওয়ারী এলাকায় বিক্ষোভ করেছে গোপীবাগ ও ঢাকা-৬ আসনের সর্বস্তরের জনগণ।

রোববার (২০ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে রাজধানীর গোপীবাগ এলাকা থেকে এই বিক্ষোভ শুরু হয়। বেলা ১২টার দিকে ইশরাক হোসেনের গোপীবাগের বাসভবনের সামনে জড়ো হয়ে বিক্ষোভ-মিছিল শুরু করে এলাকাবাসী। সেখান থেকে মিছিলটি ব্রাদার্স ক্লাব এলাকা হয়ে ইত্তেফাক মোড়, অভয় দাস লেন, সেন্ট্রাল ইউমেন্স কলেজের সামনে দিয়ে আর কে মিশন রোড হয়ে আবার ইশরাকের বাসভনের সামনে এসে শেষ হয়। বিক্ষোভকারীদের সাথে এসে যোগ দেন ইশরাক হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি সাব্বির আহমেদ আরিফ, দক্ষিণ বিএনপির সহ-সভাপতি, মো. মোহন, ওয়ারী থানা বিএনপির সভাপতি ও সাবেক ওয়ার্ড কমিশনার হাজী লিয়াকত আলী, সাবেক ওয়ার্ড কমিশনার ও ওয়ারী থানা বিএনপির সহ-সভাপতি মোজাম্মেল হক মুক্ত, গ্যান্ডারিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ওয়ার্ড কমিশনার আব্দুল কাদির, বংশাল থানা বিএনপির সভাপতি তাইজুদ্দীন তাইজু, ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি পাভেল শিকদার।

এছাড়া আরও ছিলেন, সূত্রাপুর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ৪৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আকতার হোসেন, সাবেক ওয়ার্ড কমিশনার ও কোতওয়ালী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, সাবেক মহিলা কমিশনার মনি বেগম, ঢাকা মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি শরীফ হোসেন, গ্যান্ডারিয়া থানা যুবদলের সভাপতি ওমর নবী বাবুসহ ঢাকা দক্ষিণ বিএনপি ও ঢাকা-৬ আসনের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর