দেশে দুর্নীতি বেড়েই চলছে: জিএম কাদের

জাতীয় পার্টি, রাজনীতি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-23 14:58:04

গণতান্ত্রিক ব্যবস্থা ঘাটতির কারণে দেশে দুর্নীতি বেড়েই চলছে। বিশ্ব সংস্থাগুলোর মানদণ্ডে যখন বাংলাদেশকে দুর্নীতিবাজ দেশ হিসেবে পরিচিত করা হয় তা জাতির জন্য লজ্জাজনক বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি।

রোববার (৭ ফেব্রুয়ারি) জাপার বনানী কার্যালয়ে পার্টির অতিরিক্ত মহাসচিবদের সাথে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।

জিএম কাদের বলেন, এমন সংবাদে বিশ্বের কাছে আমাদের মাথা হেট হয়ে যায়। জাতীয় পার্টি দুর্নীতিমুক্ত রাষ্ট্র গঠনে রাজনীতি করছে। জাতীয় পার্টির নিজস্ব রাজনীতি নিয়ে এগিয়ে যাচ্ছে। কোন ভয়, লোভ বা মোহের কাছে জাতীয় পার্টি কখনো মাথা নত করবে না।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও মাননীয় চেয়ারম্যানের বিশেষ সহকারী মীর আব্দুস সবুর আসুদ। অতিরিক্ত মহাসচিবদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (বরিশাল) গোলাম কিবরিয়া টিপু এমপি, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (খুলনা) আলহাজ্ব সাহিদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (সিলেট) এটিইউ তাজ রহমান, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (রংপুর) ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম) এডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া।

 

এ সম্পর্কিত আরও খবর