সরকারের উন্নয়ন প্রচারে ফরিদপুরে কৃষকলীগের জনসভা

বিবিধ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 01:36:01

 

আসন্ন জাতীয় একাদশ নির্বাচনকে সামনে রেখে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত বাজারে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার উপলক্ষে এক জনসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে রুপাপাত বাজারে কৃষক লীগ আয়োজিত এ জনসভায় বীর মুক্তিযোদ্ধা নিজামুল হক হিমু মিয়ার সভাপতিত্বে  প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠণের কেন্দ্রীয় সহ-সভাপতি  আরিফুর রহমান দোলন।

তিনি তার বক্তব্যে বলেন, বর্তমান সরকারের সময়ে দেশে যে উন্নয়ন হয়েছে তা অতীতের কোনো সরকার করতে পারেনি। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীককে বিজয়ী করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নৌকাই পারে দেশের মানুষকে সঠিক গন্তব্যে পৌছে দিতে। দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল করতে শেখ হাসিনা সরকারে বিকল্প নেই।

দোলন বলেন, দেশের উন্নয়নের অসমাপ্ত কাজগুলো শেষ করতে আগামী জাতীয় নির্বাচনে এই নৌকাকেই বেছে নিতে হবে।  তা না হলে দেশ পিছিয়ে যাবে।

এই জনসভায় আরো বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা পরিষদ সদস্য ও জেলা কৃষকলীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম শহীদ, আলফাডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান এম এম জালাল উদ্দিন আহমেদ, জেলা কৃষকলীগের যুগ্ন- আহবায়ক প্রদীপ কুমার দাস লক্ষন, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা শেখ শওকত হোসেন, আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান আহাদ,  বোয়ালমারী উপজেলা কৃষকলীগের আহবায়ক সৈয়দ আব্দুর রহমান বাশার, সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা লিটন প্রমুখ।  

এ সম্পর্কিত আরও খবর