ষষ্ঠ ধাপে পৌর নির্বাচনে নৌকা প্রতীক পেলেন যারা

আওয়ামী লীগ, রাজনীতি

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 02:11:47

ষষ্ঠ ধাপের ১১টি পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থীদের তালিকা চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

শনিবার (১৩ মার্চ) সকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথসভায় এসব মনোনয়ন চূড়ান্ত করা হয়।সভায় সভাপতিত্ব করেন দলের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের টিকিট পেলেন যারা;

পঞ্চগড়ের দেবীগঞ্জ পৌরসভায় মো. গিয়াসউদ্দীন চৌধুরী, দিনাজপুরের সেতাবগঞ্জে মোঃ আসলাম, যশোর নওয়াপাড়ায় সুশান্ত কুমার দাস, ঝালকাঠি সদরে মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার, ফরিদপুরের ভাঙ্গায় এ, এফ, এম-ডি রেজা, কক্সবাজারের চকরিয়ায় আলমগীর চৌধুরী ও মহেশখালীতে মকসুদ মিয়া, ফেনীর সোনাগাজীতে মোঃ রফিকুল ইসলাম (খোকন), নোয়াখালীর কবিরহাটে জহিরুল হক রায়হান, কুমিল্লার নাঙ্গলকোটে আব্দুল মালেক এবং চট্টগ্রামের বোয়ালখালীতে মোহাং জহিরুল ইসলাম।

নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে ষষ্ঠ ধাপে পৌরসভা নির্বাচন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৮ মার্চ। মনোনয়পত্র বাছাই ১৯ মার্চ ও প্রার্থিতা প্রত্যাহার ২৪ মার্চ। ভোট গ্রহণ করা হবে ১১ এপ্রিল। সবগুলো পৌরসভায় ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর