রাজশাহীতে ছাত্রলীগের মিছিলে হাতাহাতি

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-29 23:55:38

রাজশাহী মহানগর ছাত্রলীগের মিছিলে হাতাহাতির ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা পৌনে ছয়টার দিকে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিলে এ ঘটনা ঘটে। এসময় ছাত্রলীগের তিন নেতাকর্মী আহত হয়েছেন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বিকাল সাড়ে পাঁচটার দিকে মহানগর ছাত্রলীগ রাজশাহী কলেজ ক্যাম্পাস থেকে মিছিল বের করে। এরপর মিছিলটি মহানগরীর প্রাণকেন্দ্র সাহেবাজার জিরোপয়েন্টে পৌঁছালে আকস্মিকভাবে হাতাহাতির ঘটনা ঘটে।

এসময় মিছিলের সামনে থাকা মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম এবং সাধারণ সম্পাদক সিরাজুম মোবিন সবুজ নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করেন। কিন্তু জিরোপয়েন্ট থেকে পিএন গার্লস স্কুল পর্যন্ত তিন দফা হাতাহাতির ঘটনা ঘটে। এসময় তিন ছাত্রলীগ কর্মী আহত হন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

এরপর মিছিলটি কুমারপাড়া মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম বলেন, আনন্দ মিছিল পণ্ড করার জন্য শিবিরের এজেন্টরা প্রবেশ করেছে। তারাই আমাদের কর্মীদের বিভ্রান্ত করে হাতাহাতির ঘটনা ঘটিয়েছে। কীভাবে এ ধরনের ঘটনা ঘটলো তা আমরা দ্রুত বের করার চেষ্টা করব বলে তিনি কর্মসূচি শেষ করার ঘোষণা দেন।

এ সম্পর্কিত আরও খবর