অক্টোবরে তিন বিভাগে মহাসমাবেশ করবে ১৪ দল

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 00:33:19

রাজশাহী ও খুলনাসহ অক্টোবরে তিন বিভাগে মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট।

শনিবার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর মহানগর নাট্যমঞ্চে ১৪ দলীয় জোট আয়োজিত কর্মী সমাবেশ থেকে এ ঘোষণা দেন জোটের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মুখপাত্র নাসিম জানান, ৯ অক্টোবর রাজশাহী, ১০ অক্টোবর নাটোর ও ১৩ অক্টোবর খুলনায় ১৪ দল বিভাগীয় সমাবেশ করবে। তারপর নেত্রীর (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) সঙ্গে আলোচনা করে অক্টোবরে ঢাকায় মহাসমাবেশ করবে।

বিএনপির অব্যাহত মিথ্যাচার ও চক্রান্তের প্রতিবাদে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে পৌনে ৪টার দিকে আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের কর্মী সমাবেশ শুরু হয়। সমাবেশ শুরু আগে দুপুর ২টার থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ১৪দলীয় জোটের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে থাকেন। এসময় নেতাকর্মীদের ‘নৌকা, শেখ হাসিনা’ স্লোগানে নাট্যঞ্চের মিলনায়তন মুখরিত হয়ে উঠে।

জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিমে সভাপতিত্বে ও মহানগর ১৪ দলীয় জোটের সমন্বয়ক ও ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাধারণ শাহে আলম মুরাদ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে অংশ নেয়, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, বাংলাদেশ জাসদ সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জেপি মহাসচিব শেখ শহীদুল ইসলাম, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন, বাংলাদেশ জাসদ সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার, বাসদের আহ্বায়ক রেজাউর রশীদ খান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর