জাতীয় পার্টি এখন বিধ্বস্ত দল: রংপুরে বিদিশা এরশাদ

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-25 14:59:27

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদ বলেছেন, জাতীয় পার্টি বর্তমানে বিধ্বস্ত দলে পরিনত হয়েছে। এরশাদের জন্মদিনে যেভাবে অনুষ্ঠান করার প্রয়োজন  ছিলো তা করা হয়নি। দায়সারাভাবে দিবসটি পালন করা হয়েছে।

সোমবার (২২ মার্চ) রংপুরে পল্লীনিবাসে হুসেইন মুহাম্মদ এরশাদের সমাধি পরিদর্শন করতে এসে তিনি এসব কথা বলেন। এ সময় এরশাদপুত্র এরিক এরশাদ তার সঙ্গে ছিলেন।

বিদিশা এরশাদ বলেন, আমরা মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি দিয়ে জন্মদিন পালন করছি। যারা এখন কেন্দ্রীয় দায়িত্বে আছেন তারাও চালাতে পারছেনা। এর আগেও আমি বলেছিলাম জাপা লাইফ সাপোর্টে। আজও বলছি দলের অবস্থা এখন বিধ্বস্ত। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতার যে স্বপ্ন ছিলো তা ধ্বংসের পথে।

এ সময় দল নিয়ে তার পরিকল্পনা কি সাংবাদিকরা জানতে চাইলে তিনি নতুন করে জাপাকে সাজিয়ে তোলার প্রত্যয় ব্যাক্ত করে বলেন, আমরা সবার সহযোগিতায় ঐক্যবদ্ধ ভাবে জাপাকে নতুন করে গড়ে তুলতে চাই। সেই লক্ষে কাজ শুরু করেছি। মাঠে নেমে কাজ করছি। এখানে ছেলেকে নিয়ে কবর জিয়ারত করতে এসেছি।

বর্তমান নেতৃত্বের বিষয়ে বিদিশা বলেন, উনি কোন জোটকে প্রয়োজন বোধ করেন না। দলের কাউকেই মানেন না। নিজে ইচ্ছা মতো কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচনে রংপুরবাসী চাইলে আমি অংশগ্রহণ করবো। আমার নেতৃত্ব যদি সাধারণ মানুষসহ নেতাকর্মীরা মেনে নেয় তাহলে আমি প্রস্তুত।

এ সময় হুসেইন মুহাম্মদ এরশাদ ট্রাস্ট এর চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ, বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেসের প্রেসিডেন্ট ও সম্মিলিত জাতীয় জোটের কেন্দ্রীয় নেতা শেখ শহিদুজ্জামান,  ট্রাস্টের মহাসচিব আকতার হোসেন, ট্রাস্টের পরিচালক অ্যাডভোকেট রুবায়েত হাসান ও প্রেস সচিব এএসএম সায়েম সাকলায়েম উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর