সোমবার থেকে সারাদেশে গণসংযোগে নামছে আ.লীগ

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 16:08:31

বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে, দেশ বিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সর্তক থাকুন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনাকে সহযোগিতা করুন- লেখা লিফলেট নিয়ে সোমবার (১ অক্টোবর) থেকে সারাদেশে গণসংযোগ কর্মসূচিতে নামছে আওয়ামী লীগ।

রোববার (৩০ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডিতে দলটির সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভা শেষে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কর্মসূচি  ঘোষণা করেন।

তিনি বলেন, আগামীকাল থেকে গণসংযোগ কর্মসূচি শুরু হবে। স্টিম পর্যায়ে, গ্রাসরুট পর্যায়ে, মফস্বল গ্রাম, ওয়ার্ডে পযায় এই কর্মসূচি পালন করার নিদের্শনা দিয়েছি।

তিনি বলেন, ঢাকার মধ্যের চার টিমের নেতৃত্বে গণসংযোগ কর্মসূচি পালন করা হবে। সপ্তাহব্যাপী এই কর্মসূচি ৭ অক্টোবর পর্যন্ত  চলবে। আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান এই চার টিমের নেতৃত্ব দিবেন।

তিনি জানান, সোমবার সকাল ১১টায় উত্তরা থানায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা দীপু মনির নেতৃত্বে গণসংযোগ কর্মসূচি শুরু হবে। বিকাল ৪ টার দিকে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ নেতৃত্বে ওয়ারী থানায়,  জাহাঙ্গীর কবির নানক নেতৃত্বে মোহাম্মদপুর থানা ও আবদুর রহমানের নেতৃত্ব পল্টন থানায় গণসংযোগ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

এই চারটি টিম প্রতিদিন থানাগুলোর তিন ওয়ার্ডে যাবেন বলেও জানান তিনি।

তিনি বলেন, এই গণসংযোগ কর্মসূচির লিফলেট থাকবে - বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে, দেশ বিরোধী ষড়যন্ত্রর বিরুদ্ধে সর্তক থাকুন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনাকে সহযোগিতা করুন...।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম,পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বিজ্ঞান  ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুর সবুর, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বড়ুয়া প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর