আ.লীগে প্রবেশ করে গোপনে অপপ্রচার

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-20 18:00:36

আগামী সংসদ নির্বাচনে জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে ঠাকুরগাঁওয়ে একটি মহল আওয়ামী লীগে প্রবেশ করে গোপনে বিভিন্নভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (২ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ মাঠে এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করে আওয়ামী লীগসহ এর সহযোগী সংগঠনের নেতারা।

এ সময় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সফিকুল ইসলাম জানান, ঠাকুরগাঁও-২ আসনে দবিরুল ইসলাম এমপি আওয়ামী লীগের হয়ে টানা ৬ বার নির্বাচিত হয়েছেন। তাকে কেউ পরাজিত করতে পারছে না বলেই স্বাধীনতা বিরোধী অপশক্তি দলে প্রবেশ করে গোপনে বিভিন্নভাবে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। দবিরুল ইসলাম এমপি জনগণ ও দলের কাছে প্রিয় বলেই আজ উপজেলাতে থেকেও বর্তমানে জেলা আওয়ামী লীগের সভাপতি পদে রয়েছেন।

তিনি আরও বলেন,‘কোনো অপশক্তি আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না। আমরা ঐক্যবদ্ধ ছিলাম, থাকব। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ রেখে বলছি, আগামী সংসদ নির্বাচনে পুনরায় দবিরুল ইসলামকে যদি মনোনয়ন দেয়া হয় তাহলে এ আসনটি নিশ্চিত বিজয়ী হবে। আমরা আওয়ামী লীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মনে করি দুই আসনে দবিরুল ইসলামের বিকল্প নেই। তা না হলে জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন হবে।’

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজাহারুল ইসলাম সুজন, উপজেলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক জুলফিকার আলী, যুবলীগের সভাপতি মাজেদুর রহমান ও সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর