খালেদা জিয়ার সুস্থতা কামনায় নয়াপল্টনে মিলাদ ও দোয়া

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 13:22:24

চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ বিএনপির অন্যান্য নেতাকর্মীদের আশু রোগ মুক্তি কামনায় দলটির নয়াপল্টনের রহমত মঞ্জিলে মিলাদ ও দোয়ার আয়োজন করে ‘গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন’ নামের একটি সংগঠন।

মিলাদ ও দোয়া পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন সংগঠনের আহ্বায়ক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক এবিএম মাহমুদ সরদারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সরকারি বাঙলা কলেজ ছাত্রদল নেতা কাজী কাওসার।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান রয়েল, হাবিবুর রহমান হাবিব, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সাধারন সম্পাদক মাঈনুদ্দিন নিলয়, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দীন নাছির, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর আহবায়ক আসিফ হোসেন রছি, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সহ-সভাপতি তারেকুর রহমান তারেক, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আপেল মাহমুদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহ সাধারণ সম্পাদক জুলকার নাইন, তিতুমীর কলেজের যুগ্ম সম্পাদক আরিফুর রহমান এমদাদ, রিয়াজ আল ওসি, সহ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, কামাল হোসেন, দপ্তর সম্পাদক সম্পাদক সোহাগ মোল্লা, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান রফিক, হাবিবুল্লাহ বাহার কলেজ এর আহবায়ক আব্দুল হান্নান মজুমদার, ঢাকা কলেজের যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন, বাংলা কলেজের যুগ্ম-সম্পাদক মোখলেছুর রহমান, বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম-সম্পাদক জহিরুল হক সাইমুন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা জাফর মাহমুদ, তেজগাঁও কলেজ ছাত্রদল নেতা বেলাল আহমেদ, কবি নজরুল কলেজ ছাত্রদল নেতা অন্তু ও জামাল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর