তাপসের পক্ষে নির্বাচনী মাঠে আওয়ামী লীগ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 02:21:18

মহানগর ঢাকায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার সূচনা করেছে আওয়ামী লীগ। ঢাকা-১০ আসনের (ধানমণ্ডি-হাজারিবাগ) বর্তমান সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপসের পক্ষে নির্বাচনী মাঠে নেমেছে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিছিল, মিটিং, জনসংযোগের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে জমে উঠছে রাজধানী ঢাকার নির্বাচনী রাজনীতির আসর।

মঙ্গলবার (২ অক্টোবর) সন্ধ্যায় ধানমণ্ডি ৩২ নম্বর থেকে নৌকার পক্ষে প্রচারণার সূচনা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও পরিবহণ মন্ত্রী ওবায়দুল কাদের, স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস, বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল, স্থানীয় কাউন্সিলর নার্গিস মাহতাব প্রমুখ। এ সময় নেতা ও কর্মীরা আসন্ন নির্বাচনে নৌকার পক্ষে প্রচারপত্র বিতরণ করেন এবং জনসংযোগে অংশ নেন। মহানগরের ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত প্রচারণার অংশ হিসাবে পরে কলাবাগান, বসিরউদ্দিন রোড, হাজারিবাগ, রায়ের বাজারের বিভিন্ন পাড়া ও মহল্লায় নৌকার প্রচারপত্র বিতরণ ও জনসংযোগ করা হয়।

ঢাকা-১০ আসনের কলাবাগান এলাকার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলর এবং বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নার্গিস মাহতাব বার্তা২৪.কমকে জানান, ‘মানুষ নির্বাচনমুখী হওয়ায় প্রচারণায় আমরা ব্যাপক সাড়া পেয়েছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের প্রতীক নৌকার পক্ষে আমরা পাড়া, মহল্লা ও ঘরে-ঘরে প্রচারণা পরিচালনার কর্মসূচি গ্রহণ করেছি। সে লক্ষ্যে বিভিন্ন গ্রুপ ও কমিটি গঠন করা হয়েছে।’

কাউন্সিলর নার্গিস মাহতাব বলেন, ‘রাজধানী ঢাকার প্রাণকেন্দ্র ধানমণ্ডি আসনের সংসদ সদস্য ব্যারিস্টার ফজলে নূর তাপস উন্নয়নের রোল মডেল। তিনি সন্ত্রাস, চাঁদাবাজি, জঙ্গিবাদ মোকাবেলা করে এলাকায় শান্তি ও স্থিতিশীলতা স্থাপনে সক্ষম হয়েছে। তাঁর নেতৃত্বে আসন্ন নির্বাচনে বিজয় নিশ্চিত করতে আমরা জনগণকে সঙ্গে নিয়ে সর্বাত্মক তৎপরতা শুরু করেছি।’

আওয়ামী লীগ দেশের বিভিন্ন প্রান্তে আসন্ন নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে জোরালো গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছে। রাজধানী ঢাকায় প্রচারণার সূচনা নির্বাচনমুখী রাজনীতিকে আরেক ধাপ গতিশীল করেছে। বিশেষত বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ধানমণ্ডির নির্বাচনী প্রচার-প্রচারণা দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মী এবং জনগণের মধ্যে ব্যাপক প্রণোদনার সৃষ্টি করেছে।

এ সম্পর্কিত আরও খবর