রিসোর্ট কাণ্ডে আটক নেতাদের মুক্তি দাবি করেছে জাপা

জাতীয় পার্টি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 11:16:21

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি এবং জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এক যৌথ বিবৃতিতে সোনারাগাঁও উপজেলা জাতীয় পার্টি সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ এবং সোনারগাঁও পৌর জাতীয় পার্টি সহসভাপতি ও পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপন এর মুক্তি দাবি করেছেন।

বুধবার (২১ এপ্রিল) এক যৌথ বিবৃতিতে এমন দাবি জানিয়েছেন।

বিবৃতিতে বলেছেন, গত ৩ এপ্রিল সোনাগাঁও এর রয়েল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টি বা জাতীয় পার্টির কোন নেতা-কর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যে মামলায় জড়িয়ে জাতীয় পার্টির জনপ্রিয় দুই নেতাকে আটক করা হয়েছে। এছাড়া আরো অন্তত ৩৫ নেতা-কর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানী করা হচ্ছে।

বিবৃতিতে আরও বলেন, মাহে রমজানের পবিত্র মাস এবং মহামারি করোনাকালে জাতীয় পার্টির নেতা-কর্মীরা ঘরে থাকতে পারছেনা। প্রতি রাতে পুলিশ জাতীয় পার্টি নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে এতে ঐসকল পরিবারে মারাত্মক ভীতি সৃষ্টি হয়েছে।

নিরপরাধ এবং ঐ ঘটনার সাথে জড়িত নয় এমন কোন ব্যক্তি যেন অযথা গ্রেফতার  বা হয়রানির শিকার না হয় সেজন্য  সরকারের প্রতি দাবী জানিয়েছেন জাতীয় পার্টির শীর্ষ নেতৃদ্বয়।

এ সম্পর্কিত আরও খবর