২০ অক্টোবর ৩০০ আসনে জাপার প্রার্থী ঘোষণা

বিবিধ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 21:24:27

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ জানিয়েছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য সকল প্রস্তুতি শেষ করেছে তার দল। প্রার্থীদের তালিকাও চূড়ান্ত করা হয়েছে। এখন শুধু ঘোষণাই বাকি। আগামী ২০ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত মহাসমাবেশ থেকে ৩০০ আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হবে।

সোমবার (৮ অক্টোবর) সকালে দুই দিনের সফরে রংপুরে এসে নগরীর স্কাইভিউতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা জানান তিনি।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ‘আমার স্ত্রী (রওশন এরশাদ) ও ছোট ভাইয়ের (জিএম কাদের) সঙ্গে কোনো দ্বন্দ্ব নেই। জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। ক্ষমতায় যাওয়াই আমাদের লক্ষ্য।’

নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রসঙ্গে এরশাদ বলেন, ‘আমি তো বিএনপির কথা বলতে পারব না। নির্বাচনে আসা না আসা তাদের ব্যাপার। আগামীতে কী হবে তাতো আমি বলতে পারি না।’

রংপুরকে দুর্গ উল্লেখ করে সাংবাদিকদের তিনি বলেন, ‘রংপুর জাতীয় পার্টির দুর্গ। এখানে কেউ ফাটল ধরাতে পারবে না।’

এ সময় এরশাদের সঙ্গে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অবসরপ্রাপ্ত) খালেদ আকতার, রংপুর জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ফখরুজ্জামান জাহাঙ্গীর, মহানগরের সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, খতিবার রহমান, সহ সভাপতি অ্যাডভোকেট মোকাম্মেল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, শামীম সিদ্দিকী, প্রচার সম্পাদক মমিনুল ইসলাম রিপন প্রমুখ।

এর আগে সকালে হুসেইন মুহম্মদ এরশাদের হাতে ফুল দিয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টিতে শতাধিক নেতা-কর্মী নিয়ে যোগদান করেন ডা. রূপক।

এ সম্পর্কিত আরও খবর