জিয়ার শাহাদাৎবার্ষিকীতে স্বেচ্ছাসেবক দলের কর্মসূচি ঘোষণা

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 12:19:26

আগামী ৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচি ঘোষণা করেছে স্বেচ্ছাসেবক দল।

মঙ্গলবার (২৫ মে) স্বেচ্ছাসেবক দলের দফতর সম্পাদক মো: রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসূচি গুলো হল- ৩০ মে ভোর ৬টায় সংগঠনের নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন। ৩০ মে সংগঠনের উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর মাজারে পুস্পার্ঘ অর্পণ ও মাজার জিয়ারত। সংগঠনের উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর ৪০তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে পোস্টার প্রকাশ। স্বাস্থ্যবিধি মেনে কোরআন খতম, দোয়া মাহফিল এবং দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ। স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও ফ্রি মেডিকেল ক্যাম্প।

এদিকে সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আগামী ১ জুন ২০২১ মঙ্গলবার সুপ্রীম কোর্ট বার অডিটোরিয়ামে সংগঠনের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সারাদেশে জেলা, মহানগর, উপজেলা ও থানা-পৌর ইউনিটের কর্মসূচি ৩০ মে ভোর ৬টায় সংগঠনের সকল ইউনিট কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন।

এ সম্পর্কিত আরও খবর