কোভিড-১৯ গণ সচেতনতা বৃদ্ধির লক্ষে মাঠে আ.লীগ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 16:18:18

আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা'র নির্দেশে কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ কমিটি সারাদেশে কোভিড-১৯ গণ সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক, স্যানিটাইজার, সাবান সহ অন্যান্য সামগ্রী বিতরণের কর্মসূচি গ্রহণ করেছে।

বুধবার (২৬ মে) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৩ নং ওয়ার্ডের খিলগাঁও তালতলা মার্কেট ও তৎসংলগ্ন এলাকায় ৫ হাজার মাস্ক, ১ হাজার স্যানিটাইজার ও ৫০০ সাবান সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন। এতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিল মো. শাখাওয়াত হোসেন শওকত।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ উপদেষ্টা মো. হায়দার আলী খান এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ডাঃ আসাদুজ্জামান খান রিন্টুর সার্বিক সহযোগিতায় এ কার্যক্রমের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন স্বাস্থ্য ও জনসংখ্যা উপ-কমিটির সদস্য ডাঃ মোতাহার হোসেন রতন।

এ সম্পর্কিত আরও খবর