খালেদা জিয়ার জ্বর, বিকালে বসবে মেডিকেল বোর্ড

, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 06:16:06

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শরীরে জ্বর এসেছে বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৮ মে) সকালে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে বিএনপির বাজেট ভাবনা শীর্ষক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আপনারা জানেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দীর্ঘদিন যাবত অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর ব্যক্তিগত চিকিৎসকরা জানিয়েছেন আজ শুক্রবার তাঁর শরীরে জ্বরের উপস্থিতি পাওয়া গেছে। এজন্য আজ বিকালে তাঁর চিকিৎসায় নিয়োজিত মেডিকেল বোর্ড মিটিংয়ে বসবেন। সেখানে তাঁর শারীরিক অবস্থা পর্যালোচনার পর পরবর্তী প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

খালেদা জিয়ার শরীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে নাম প্রকাশে অনিচ্ছুক এক চিকিৎসক বলেন, ম্যাডামের (খালেদা জিয়া) এই বয়সে শরীরের যে কন্ডিশন তা কোনো ভাবেই ভালো বলা যায় না। তবে তাঁর শারীরিক অবস্থা কিছুদিন যাবত স্থিতিশীল ছিল। কিন্তু আজ সকাল থেকে তাঁর শরীরে তাপমাত্রা আবারও বৃদ্ধি পেয়েছে। এ বিষয়ে মেডিকেল টিম বসে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবে।

এর আগে গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর দুটি পরীক্ষায়ও তিনি করোনা পজিটিভ হন। চতুর্থ পরীক্ষায় তার রিপোর্ট নেগেটিভ আসে। প্রায় একমাস ধরে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাকে বিদেশ নিয়ে চিকিৎসা দিতে সরকারের কাছে আবেদন করেছিল পরিবার। সরকার সেই আবেদনে সাড়া দেয়নি।

এ সম্পর্কিত আরও খবর