পাপের ফল ভোগ করছে বিএনপি

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 03:50:55

 

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার বিচারের পথ রুদ্ধ করার পাপের ফল ভোগ করছে বিএনপি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার (১২ অক্টোবর) রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ  আওয়ামী লীগের দলীয় কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগ নেতৃত্বাধীন কেন্দ্রীয় ১৪ দলের এক বৈঠক শেষ তিনি এই মন্তব্য করেন।

জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, ‘২১ আগস্টের নৃশংসতম গ্রেনেড হামলার পর আপনারা (বিএনপি) তিন বছর ক্ষমতায় ছিলেন, কেন বিচার করেন নাই। তদন্ত করেন নাই কেন। তিনটা বছর আপনার ক্ষমতায় ছিলেন, বিচার করেন নাই কেন, কেন বিচার পথ রুদ্ধ করে দিয়েছিলেন। কেন জজমিয়া নাটক সাজিয়ে ছিলেন- এর জবাব কে দিবে?  এখন আপনাদের পাপের ফল আপনাদের ভোগ করতে হচ্ছে।’

তিনি বলেন, ‘আমরা মনে করি, এই রায়ের  মধ্যে দিয়ে বাংলার জনগণের প্রত্যাশার পূরণ হয়েছে। এর রায়ের মধ্যে দিয়ে বিএনপিকে বাংলা জনগণ প্রত্যাখ্যান করেছে বলেও জানান তিনি।

নাসিম বলেন, ‘গণতন্ত্র আপনারদের সঙ্গে মানায় না। গণতন্ত্র ও স্বাধীনতার শত্রু এই বিএনপি। এরাই বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয় দিয়েছে, খুনিদের বিচারে পথ রুখে দিয়েছে। এবং সাম্প্রদায়িকতা লালন করছে।’

এ সময় অন্যদের মধ্যে উপস্থিতি ছিলেন ওয়াকার্স পার্টির সভাপতি রাশেদ খানন মেনন, জাসদের একাংশের সভাপতি হাসানুল হক ইনু, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর