উন্নয়নের শোভাযাত্রা, এমপি দবিরুলের সঙ্গী লাখো মানুষ

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-09-01 18:45:23

আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে সরকার দলীয় মনোনয়ন প্রত্যাশীদের প্রচার-প্রচারণা। বর্তমান সরকারের উন্নয়নের বার্তা প্রত্যন্ত অঞ্চলের মানুষের কাছে পৌঁছে দিতে নানা রকম প্রচারণায় নেমেছে মনোনয়ন প্রার্থীরা।

শনিবার (১৩ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও-২ আসনের আওয়ামী লীগ নেতাকর্মীদের আয়োজনে সরকারের উন্নয়নের বার্তা ও নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য একটি বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়।

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী উপজেলা শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠ থেকে সংসদ সদস্য দবিরুল ইসলাম এমপি প্রায় ৫ হাজার মোটরসাইকেলের একটি শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। বর্তমান সরকারের উন্নয়নে শোভাযাত্রাটি ঠাকুরগাঁও-২ আসন তথা বালিয়াডাঙ্গী, হরিপুর এবং রাণীশংকৈল উপজেলার কাশিপুর ও ধর্মগড় ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রায় প্রায় লাখো মানুষ অংশ নেয়।

এ সময় বিভিন্ন হাট-বাজারে সরকারের উন্নয়নের কথা তুলে ধরে আগামী জাতীয় নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার অনুরোধ জানান এমপি দবিরুল ইসলাম। সেই সঙ্গে ২ আসনে এমপি দবিরুলকে আবারো বিজয়ী করার জন্য সবার কাছে ভোট প্রার্থনা করেন।

শোভাযাত্রায় অন্যান্যদের মধ্যে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সহ-সভাপতি সফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, হরিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল, বালিয়াডাঙ্গী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুল ইসলাম ভাষানী, ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমন, তাঁতী লীগের সভাপতি সাদেকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রহিম মণ্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এমপি দবিরুল ইসলাম ৩০ বছর যাবৎ ঠাকুরগাঁও-২ আসনের নৌকায় বিজয়ী হয়ে এসেছেন।

এ সম্পর্কিত আরও খবর