চট্টগ্রামে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-26 06:45:07

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলমের উদ্যোগে আলোচনা সভার অয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এর আগে বুধবার (২৩ জুন) সকালে ডিসি রোডস্থ অফিস প্রাঙ্গণে আলোচনা সভার অয়োজন করা হয়।

সভায় শহিদুল আলম বলেন, আমাদের প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী হলেও এই দল রাষ্ট্র ক্ষমতায় থেকে জনগণের সেবা করেছে ২১ বছর। বাকি সময় ছিল বিরোধী দলের ভূমিকায়। দীর্ঘ এই পথ পরিক্রমায় আওয়ামী লীগ দেশের মানুষের কল্যাণে নানা পদক্ষেপ নিয়েছে।

তিনি বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ভূমিহীন নাগরিকদের জন্য গৃহ নির্মাণের যে উদ্যোগ নিয়েছেন তা সবমহলে প্রশংসিত হয়েছে। এই করোনাকালেও বিশ্বব্যাপী নানান অর্থনৈতিক বিপর্যয়ের মধ্যে বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় আশাব্যঞ্জক।

এ সময় শহিদুল আলম দলের নেতা-কর্মীদের জনগণের জন্য নিবেদিত হয়ে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এম এ হান্নান, মুজিবুর রহমান, আবদুল হাকিম, কামাল আহমেদ, যুবলীগ নেতা ওমর ফারুক সনেট, ওবায়দুল্লাহ রোমান, ছাত্রলীগ নেতা সমর দাশ, জয় দত্ত, বিবি খাদিজা প্রমুখ।

সভার শুরুতে কাউন্সিলর শহিদ দলের নেতা-কর্মীদের নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

এ সম্পর্কিত আরও খবর