নবীনগরে নৌকায় চড়ে নির্বাচনী গণসংযোগ

আওয়ামী লীগ, রাজনীতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-30 12:01:09

নৌকায় চড়ে নির্বাচনী গণসংযোগ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর একেএম মমিনুল হক সাঈদ।

রোববার (১৪ অক্টোবর) সকাল ১০টার দিকে তিনি নবীনগর উপজেলার বড়িকান্দি লঞ্চঘাট থেকে প্রায় শতাধিক ইঞ্জিনচালিত নৌযান নিয়ে নদীপথে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন। দুপুরে তিনি বড়াইল ইউনিয়নের খারঘর গ্রামে গণকবর স্মৃতিসৌধে কর্মী-সমর্থকদের নিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বীরগাঁও স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দেন।

এ সময় তার সঙ্গে ঢাকার মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি হাসান উদ্দিন জামান, মতিঝিল থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সমবায় ও স্বনির্ভরতা বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, বড়িকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার পারভেজ হারুত, সাবেক চেয়ারম্যান আনোয়ারুল হক, বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা ফায়েজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা সাইফুর রহমান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মমিনুল হক সাঈদ জানান, শেখ হাসিনার নির্দেশেই তিনি এলাকায় গণসংযোগ চালাচ্ছেন। দলীয় মনোনয়ন পেলে তিনি সামাজিক নিরাপত্তা ও শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে নবীনগরকে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবেন।

এ সম্পর্কিত আরও খবর