স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-23 21:30:01

 

বিশ্ব মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ

কর্মহীন দিনমজুর ও শ্রমজীবী অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

আজ মঙ্গলবার (১৩ জুলাই) মোহাম্মদ পুর থানাধীন বছিলা ব্রিজ র‍্যাব অফিসের পাশে কর্মের সন্ধানে বসে থাকা কর্মহীন দিনমজুর ও শ্রমজীবী অসহায় ২০০ মানুষের মাঝে জনপ্রতি ৫ কেজি চাল, ডাল,আলু, তৈল, পেঁয়াজ, লবণ, ও সেমাই বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মহামারী করোনার শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কেউ যেন খাবারে কষ্ট না করে এরই ধারাবাহিকতায় আমরা দিনমজুর ও শ্রমজীবী কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী  বিতরণ করছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। এসময় তিনি স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতা-কর্মীকে নিজ নিজ এলাকায় লকডাউন এবং স্বাস্থ্যবিধি মেনে সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরনের আহবান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি ম আব্দুর রাজ্জাক,কাজী মোয়াজ্জেম হোসেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান,  গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, উপ সম্পাদক আব্দুল্লাহেল কাফী, আসাদুজ্জামান আসাদ, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, আলী আজগর, সদস্য মোতালেব হোসেন অপু,আরেফিন,মার্সেলা, চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আজাদ, মোহাম্মদ পুর থানা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহিদুল হক বাবু, আদাবর থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শাহ আলম,সাধারণ সম্পাদক খলিল হাওলাদার সহ স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর